Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হাতুড়ী পেটায় জখম হলো কালীগঞ্জ ছাত্রলীগ কর্মি

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৫:১৬ পিএম

প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীরা কালীগঞ্জে ইরফান রাজা (রুকু) নামের এক ছাত্রলীগ কর্মিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে। ঘটনাটি ঘটেছে শহরের মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন রহমানিয়া সুপার মার্কেটের সামনে। রুকু মধুগঞ্জ এলাকার মোবারক হোসেনের ছেলে। আহত রুকু ছাত্রলীগ কালীগঞ্জ পৌর শাখার কর্মী বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, মটর সাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে রুকুর ভগ্নিপতি আব্দুর রহিমকে সোমবার সকালে খয়েরতলা গ্রামের রুবেলের ছোট ভাই এমরান কিলঘুষি মারে। এরপর প্রতিবাদ হিসেবে দুপুরে রুকুর লোকজন রুবেলের দোকানের সামনে মহড়া দিতে যায়। এ সময় খবর পেয়ে রুবেল ৭/৮ টি মটর সাইকেলে লোকজন নিয়ে এসে রহমানিয়া সুপার মার্কেটের সামনে রুকুকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করে। মারপিট ঘটনার খবর পেয়ে পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ ও উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী ঘঁনাস্থল পরিদর্শন করেছেন।
কালীগঞ্জ থানার ওসি তদন্ত মতলেবুর রহমান জানান, রুকু নামের একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তিনি নিজেও হাসপাতাল পরিদর্শন করেছেন। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। তবে এখনও কেউ অভিযোগ দিতে থানায় আসেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ