Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় ট্রিপল মার্ডার মামলার আসামী রাকিবের আদালতে স্বীকারোক্তি

মাস্টার মাইন্ড অলি বিশ্বাস ৪ দিনের রিমান্ড

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৫:২১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার ধানীসাফার ট্রিপল মার্ডার মামলার আসামী রাকিব বেপারী রোববার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে হাজির করলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অপর আসামী ট্রিপল মার্ডারের মাস্টার মাইন্ড অলি বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করলে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত। অলি বিশ্বাস ধানীসাফা গ্রামের মৃত তুজাম্বর আলীর বিশ^াসের ছেলে ও রাকিব বেপারী একই গ্রামের কাওসার বেপারীর ছেলে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু আদালতে রাকিব বেপারীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার কথা স্বীকার করেন এবং অপর আসামী অলি বিশ‌্বাসকে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান।
উল্লেখ্য উপজেলার ধানীসাফা গ্রাম থেকে গত ৩১ জুলাই শুক্রবার সকালে অটো চালক আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তাদের ৩ বছরের একমাত্র শিশু কন্যা আশফিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ।
মঠবাড়িয়া থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ শুক্রবার রাতে যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলার মূল আসামী অলি বিশ^াস (৩৮) ও রাকিব বেপারী (২০)কে গ্রেফতার করে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটনে সক্ষম হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন