Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

রাজশাহীতে কলেজ ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোষ্ট, গ্রেফতার ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৫:২৭ পিএম

রাজশাহীর মহানগরীর এক কলেজছাত্রীর (২২) অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রুপেরগড়াইয়া গ্রাম থেকে আমিনুল ইসলাম (২৫) নামে এক যুবককে রোববার রাতে ১২টার দিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাবার নাম জহির উদ্দিন।
রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটে অধ্যয়নরত রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার এক ছাত্রীর সাথে গত দেড় বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমিনুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সুবাদে আমিনুল টাঙ্গাইল থেকে কয়েকবার রাজশাহী আসেন। এ সময় তাদের দেখা হয়।
কিন্তু গত দুই মাস থেকে আমিনুল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বিভিন্ন আইডি ব্যবহার করে ফেসবুকে পোস্ট করতে থাকেন। ফলে ওই ছাত্রীর ছবি ভাইরাল হয়ে পড়ে। বিষয়টি নজরে এলে ওই ছাত্রী গত ২৬ জুলাই কাশিয়াডাঙ্গা থানায় আমিনুলকে আসামী করে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন।
ওসি জানান, আমিনুলকে রোববার দিবাগত রাতে র‌্যাব-১২ এর সহযোগিতায় টাঙ্গাইলের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। এরপর তাকে রাজশাহী নিয়ে আসা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে তিনি ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ