Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

নিখোঁজের ১০ দিন পর সাতক্ষীরায় স্কুল ছাত্রের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৫:৩২ পিএম

নিখোঁজের ১০ দিন পর স্কুলছাত্র ময়নুরের লাশ উদ্ধার হয়েছে। সোমবার (১০ আগস্ট) বিকালে শহরের অদূরে বাঁকাল এলাকায় একটি ইটভাটার টয়লেটের হাউজ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত ময়নুর (১৬) সাতক্ষীরা সদর উপজেলার পাচঁরখী গ্রামের সুরত আলীর ছেলে। এবং স্থানীয় মির্জানগর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।
নিহত ময়নুরের চাচা আফসার আলী জানান, অভাবের সংসারে কিছুটা সাহায্য করার জন্য ময়নুর লেখাপড়ার পাশাপাশি ইজিবাইক চালাতো। গত ৩১ জুলাই বিকালে ময়নুর বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ থাকে। অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় ১ আগস্ট সাতক্ষীরা সদর থানায় তিনি নিজে বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেন।
তিনি আরো জানান, গতকাল সদর থানা পুলিশ আলীপুর গ্রামের হুমায়ুন কবীর (৪২) নামের এক ব্যক্তিকে আটক করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পুলিশ ইজিবাইকটি উদ্ধার করে। এবং হুমায়ুনের দেখানো মতে আজ বিকাল সাড়ে চারটার দিকে বাঁকালের অদূরে একটি ইটভাটার টয়লেটের হাউস থেকে ময়নুরের লাশ উদ্ধার করে পুলিশ।
সাতক্ষীরা সদর থানার এসআই মিরাজ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনার সাথে আরো যারা জড়িত তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ