Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মীরসরাইয়ে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৫:৩৯ পিএম

মীরসরাই পৌর বাজারে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমতাজ হোসেন রুবেলকে কুপিয়ে, পেটে চুরি ঢুকিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

সোমবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় মীরসরাই বাজারের ওভার ব্রীজের নিচে ২০ থেকে ২৫ জনের একটি সক্রিয় সন্ত্রাসী গ্রুপ অতর্কিত হামলা চালিয়ে আহত করে উপজেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত এই নেতাকে।

এরপর সেখান থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, মীরসরাই পৌর বাজারে মীরসরাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনের অনুসারী এবং ছাত্রলীগের সহ-সভাপতি হোসেন মমতাজ হোসেন রুবেলের অনুসারীদের সাথে দীর্ঘদিন যাবত উত্তেজনা এবং দাওয়া-পাল্টা দাওয়ার ঘটনা বিরাজ করছিলো। মঙ্গলবার সকালে সে উত্তেজনার রোষের বলি হলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমতাজ হোসেন রুবেল। এই ঘটনায় মামলা তৈরির প্রক্রিয়া কথা জানান উপজেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত কয়েকজন।
মীরসরাই থানার ওসি মুজিবুর রহমান জানান, ঘটনার পর পর আমরা সেখানে ছুটে গিয়ে আহত ছাত্রলীগ নেতা রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠিয়েছি। ইতোমধ্যে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে। অভিযোগ পেলে আমরা আইনানুগ ব্যবস্থা নিবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ