Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সখিপুরে মেডিকেল অফিসারসহ তিনজনের করোনা শনাক্ত

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৬:৫২ পিএম

টাঙ্গাইলের সখিপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার(হারবাল) ডা. মাসুদ রানাসহ তিনজনের করোনা শনাক্ত হয়েছে। আজ সোমবার (১০ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ খবর জানা গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার জানান, গত শনিবার উপজেলার ২৭জনের নমুনা সংগ্রহ করে গতকাল রোববার পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়। আজ সকালে আসা ফলাফলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাসুদ রানা (৪০)সহ তিনজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। অন্য দুজন হচ্ছেন- শামীম টাওয়ারের বাসিন্দা ব্যবসায়ী আবুল আহমেদের স্ত্রী মোমেনা আক্তার (৪০) ও উপজেলার যাদবপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে কওমী মাদ্রাসার শিক্ষার্থী সোহেল রানা (১৮)। সোহেল টাঙ্গাইল বেবী স্ট্যান্ড গোরস্থান কওমী মাদ্রাসার ছাত্র। করোনার আগে সে বাড়িতে আসে।

সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাসুদ রানা বলেন, গত চার মাস ধরে আমি নিরলসভাবে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করে আসছি। অনেক করোনা রোগীকেও সেবা দিয়েছি। করোনাযুদ্ধে নেমেছি। আমি সেবা দিতে গিয়ে আজ আমি নিজেও করোনায় আক্রান্ত হয়েছি। আপনাদের দোয়া চাই। আমি যেন করোনার সম্মুখযোদ্ধা হিসেবে যুদ্ধে জয় লাভ করে আবার আপনাদের সেবায় নিয়োজিত হতে পারি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান বলেন, এ পর্যন্ত ৮০৯ জনের সংগৃহীত নমুনা পরীক্ষা করে ৯২জনের ফলাফল পজেটিভ পাওয়া যায়। এরমধ্যে মৃত্যুর পর নমুনা পরীক্ষায় দুইজনের পজেটিভ রেজাল্ট আসে। অর্ধশত রোগী ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। বাকিরাও নিজ বাড়িতেই আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন



 

Show all comments
  • amirswapan ১০ আগস্ট, ২০২০, ৭:১৩ পিএম says : 0
    আল্লাহ ভরসা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন