Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

মাদারীপুরে বিপুল পরিমান কারেন্ট জাল উদ্ধার, ৪ জন ব্যবসায়ীকে জরিমানা

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৭:০০ পিএম

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারি পরিচালক মোঃ রবিউল ইসলাম এবং কালকিনি উপজেলার সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম এর যৌথ অভিযানে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার কালকিনি উপজেলার গোপালপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে প্রায় ৪ লাখ টাকার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করা হয় এবং চার ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জারিমানা করা হয়।
সোমবার দুপুরে র‌্যাব -৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর বাজারে অভিযান পরিচালনা করা হয় । অভিযান পরিচালনার সময় ৪ জন জাল বিক্রেতার কাছ থেে ২০০ কেজি নিষিদ্ধ কারেন্ট জাল (আনুমানিক মূল্য ০৪ লক্ষ টাকা) উদ্ধার করা হয়। আটককৃত নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রেতাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ৫ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কালকিনি উপজেলার সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম। উদ্ধারকৃত কারেন্ট জাল নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন