Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

গাজীপুরে সিটি হাসপাতালে র‍্যাবের অভিযান

অনুমোদন ছাড়া করোনা ল্যাব

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৯:০২ পিএম

অনুমোদন ছাড়া করোনা পরীক্ষা ও নানা অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী মহিউদ্দিন খান আলমগীরের মালিকানাধীন গাজীপুরের চান্দনা চৌরাস্তার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়েছে র‍্যাবের টাস্কফোর্স।

সোমবার দুপুরে এ অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। এ সময় তিনি সাংবাদিকদের জানান, আগামী ২৩ আগস্টের মধ্যে লাইসেন্সবিহীন হাসপাতালগুলো লাইসেন্স নিতে ব্যর্থ হলে, সে সব প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে। কোনোভাবেই স্বাস্থ্যসেবা নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না বলে তিনি হুঁশিয়ারি দেন।

অভিযানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (হাসপাতাল) উম্মে সালমা তানজিয়া, গাজীপুর র‍্যাব-১ এর কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।অভিযানে অংশগ্রহণকারীদের পক্ষ থেকে জানানো হয়েছে, সিটি মেডিকেল কলেজ হাসপাতালে যে ল্যাব রয়েছে, তার কোনো অনুমোদন নেই। এ ছাড়া নানা অব্যবস্থাপনার অভিযোগ ছিল হাসপাতালটির বিরুদ্ধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ