Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

অনুশীলনে মেয়েরাও

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১২:০৩ এএম

বিসিবির তত্ত্বাবধানে একক অনুশীলনে পুরুষ ক্রিকেটারদের পর এবার যোগ দিয়েছেন বাংলাদেশের নারী ক্রিকেটারদের কয়েকজন। দেশের তিন ভেন্যুতে গতকালই প্রথম অনুশীলন করলেন ৯ নারী ক্রিকেটার। তাদের যোগ করে আগের দিন রাতেই নতুন সূচি প্রকাশ করে বিসিবি। যেখানে জানানো হয় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলন করবেন ব্যাটার শারমিন আক্তার সুপ্তা, কিপার-ব্যাটার শামিমা সুলতানা, পেসার জাহানারা আলম, পেস বোলিং অলরাউন্ডার লতা মন্ডল ও বাঁহাতি স্পিনার নাহিদা আক্তার।
খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন দুই অলরাউন্ডার বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক রুমানা আহমেদ ও টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন। চট্টগ্রাম ও রাজশাহী ভেন্যুতে থাকছেন না নারী ক্রিকেটারদের কেউ। তবে বগুড়ায় অনুশীলন করবেন অফ স্পিনার খাদিজা তুল কুবরা ও ব্যাটার শারমিন সুলতানা। এই ভেন্যুতে বিসিবির তত্ত্বাবধানে অনুশীলনে নেই পুরুষ ক্রিকেটারদের কেউ। যথারীতি সবার সময় আলাদা করে বেঁধে দেওয়া হয়েছে। মিরপুরে ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি ইনডোরে ব্যাটিং ও ইনডোরের আউটারে বোলিংয়ের জন্যও আলাদা করে রাখা হয়েছে সুনির্দিষ্ট সময়। কঠোরভাবে মানতে হচ্ছে স্বাস্থ্যবিধি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুশীলন

১১ আগস্ট, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন