Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্থলবন্দর সম্পাদকের ওপর হামলায় গ্রেফতার ১

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

দেশের দ্বিতীয় বৃহত্তম সোনামসজিদ স্থলবন্দর শ্রমিক সমন্বয় কমিটির বন্দর সম্পাদক সুলতান মাহমুদের ওপর হামলা করেছে সন্ত্রাসীরা। গত রোববার তার স্ত্রী সুফিয়া বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তি হচ্ছে- সোনামসজিদ বালিয়াদিঘি গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, সন্ত্রাসীরা বিভিন্ন সময় সুলতানের কাছে চাঁদা দাবি করে আসছিল। গত শনিবার রাতে ব্যবসায়ী পার্টনার উমর ফারুকের কাছ ৫ লাখ ৬০ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে বালিয়াদিঘি আশ্বিনা বাগান মোড়ে আসলে তার ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তিনি মারাত্মকভাবে আহত হলে ব্যাগে থাকা উক্ত টাকা নিয়ে পালিয়ে যান তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার (ওসি) শামসুল আলম শাহ জানান, এ ঘটনায় মামলা করা হয়েছে। এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় গ্রেফতার
আরও পড়ুন