Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদারীপুরে সাবেক চেয়ারম্যানকে কুপিয়ে জখম

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা আজিবর রহমান বালীকে (৬০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা। গত রোববার সন্ধ্যায় শরিয়তপুরের রায়পুরে এ হামলার ঘটনা ঘটে। রাতে গুরুতর আহত সাবেক চেয়ারম্যানকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শরিয়তপুরের জয়নগর থেকে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আজিবর রহমান বালী। এ সময় শরিয়তপুরের রায়পুরে পৌঁছলে তার মোটরসাইকেল গতিরোধ করে একদল দুর্বৃত্ত। পরে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।
মাদারীপুর সদর হাসাপাতালের মেডিক্যাল অফিসার ডা. মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, আজিবর রহমান বালীর শরীরের ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসা জন্য তাকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনা আমরা শুনেছি। ঘটনাস্থল শরিয়তপুর হওয়ায় আমরা সরাসরি কোনো আইনগত পদক্ষেপ নিতে পারছি না। এরপরে রাতে তাকে যখন মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে তখন আমাদের পুলিশ গিয়ে তাকে দেখে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ