Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

এবার প্রেমের গল্পে নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১০:৩৮ এএম

বলিউডের প্রতিভাবান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। চিত্রনাট্যের প্রয়োজনে নানা চরিত্রে সিনেপর্দায় হাজির হতে দেখা গিয়েছে তাকে। তাই একজন বহিরাগত হয়েও অভিনয় দক্ষতায় বি টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। এবার অভিনেতাকে দেখা যাবে প্রেমের গল্পে।

পরিচালক কুশন নন্দীর পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে 'যোগীরা সারা রা রা' সিনেমাটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী নেহা শর্মাকে। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন নঈম এ সিদ্দিকি।

জানা গিয়েছে, আগামী বছরের ফেব্রুয়ারিতে শুরু হবে সিনেমাটির শুটিং। মুম্বাই, লখনউ ও বারাণসীর বিভিন্ন জায়গায় সিনেমাটির শুটিং হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে পরিচালক কুশন নন্দী জানান, সিনেমাটি প্রেমের গল্প বলবে ঠিকই, কিন্তু অন্য পাঁচটি সিনেমার থেকে আলাদা হবে। এমন একটি জুটিকে ছোট শহরের প্রেক্ষাপটে দেখানো হবে, যাদের মধ্যে একটা পাগলামি আছে।

প্রসঙ্গত, নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সবশেষ সিনেমা 'রাত অ্যাকেলি হ্যায়'। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন রাধিকা আপ্তে। সিনেমাটি ৩১ জুলাই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ