Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

দীর্ঘ ১২ বছর পর শেরপুরে উপজেলা, শহর ও কলেজ শাখা ছাত্রদলের ১১টি ইউনিটের কমিটি গঠন

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১০:৫৩ এএম

দীর্ঘ ১২ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শেরপুর জেলার অধিনস্থ ১১টি ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করা হযেছে। শেরপুর জেলার সদর উপজেলা ব্যতিত ৪টি উপজেলা, ৩টি পৌরসভার ৪টি কলেজে ছাত্রদলের কমিটি ১০ আগষ্ট রাতে জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শওকত হোসেন ও সাধারন সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ অনুমোদন করেন।
বৃহত্তর ময়মনসিংহ বিএনপির সাংগঠনিক সাম্পদক জনাব এমরান সালেহ প্রিন্স এবং শেরপুর জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি জনাব মোঃ মাহমুদুল হক রুবেলের পরামর্শ নিয়ে জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদক ছাত্রদলের অধিনস্থ কমিটি গুলো গঠন করে। কমিটি গুলো যথাক্রমে, নালিতাবাড়ি উপজেলা ইউনিট, নালিতাবাড়ি শহর ইউনিট, নালিতাবাড়ি নাজমুল স্মৃতি কলেজ ইউনিট, নকলা উপজেলা ইউনিট, নকলা শহর ইউনিট, নকলা সরকারী জালমামুদ কলেজ ইউনিট, শ্রীরবর্দী উপজেলা ইউনিট, শ্রীবরর্দী শহর ইউনিট, শ্রবরর্দী সরকারী কলেজ ইউনিট, ঝিনাইগাতি উপজেলা ইউনিট, ঝিনাইগাতি সরকারী আদর্শ মহাবিদ্যালয় শাখা ইউনিটের সব কমিটিতে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।
নবনির্বাচিত আহবায়ক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে তাদের অধিনস্থ ইউনিট কমিটি সমূহের সাংঘঠনিক কমিটি গঠন করে জেলা ছাত্রদলে নিকট জমা দিতে বলা হয়, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবুল হাসানত ডিয়ন এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ