Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কারিনাকে বয়কটের ডাক নেটিজেনদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১২:০৭ পিএম

কারিনা কাপুর খান খুব ভালোভাবেই জানেন যে কিভাবে নিজেকে লাইমলাইটে রাখতে হয়। আর সেকারণে নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। তবে এবার বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়লেন বেবো।

সম্প্রতি সাংবাদিক বরখা দত্তকে দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা কাপুর জানিয়েছেন, দর্শক আমাদের তারকা বানিয়েছেন, অন্য কেউ তো নয়। যারা আমাদের দিকে আঙ্গুল তুলছেন, তারাই তো আমাদের তারকা বানিয়েছেন তাই না। আপনারা প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে যান বলেই আমরা আজ এই জায়াগায় এসেছি। আর যাবেন না সিনেমা দেখতে। কেউ তো জোর করছে না। আমি এসব বুঝি না। আমার কাছে এই বিষয়টি একদম বিরক্তিকর লাগে।

কারিনার এমন মন্তব্য প্রকাশ্যে আসতেই বেজায় চটেছেন নেটিজেনরা। তারা স্পষ্ট জানিয়েছেন, কারিনার সিনেমা দেখতে আর হলে যাবেন না তারা। স্বভাবতই এর প্রভাব অভিনেত্রীর আগামী সিনেমা 'লাল সিং চাড্ডা'তে পড়তে যাচ্ছে। এতে করে খানিকটা বিচলিত আমির ভক্তরা! এমনকি সিনেমাটি বক্স অফিসে মুখ থুবরে পড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।

এখানেই থেমে থাকেননি নেটিজেনরা। কারিনার মন্তব্যে ক্ষুব্ধ নেটিজেনরা তাকে বয়কটের ডাক দিয়েছেন। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রীতিমতো ট্রেন্ড শুরু হয়ে গেছে হ্যাশট্যাগ বয়কট কারিনা। পাশাপাশি আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও আদিত্য কাপুরদের মতো তারকাদেরও বয়কটের ডাক দিয়েছেন নেটজনতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ