Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আড়াইহাজারে নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১:২৬ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তৈরি পোশাক কারখানার এক নারী শ্রমিক (২২) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
এ ঘটনায় মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোশারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সঙ্গে তিনি অপরাধীদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দেন।

এর আগে সোমবার রাতে ভুক্তভোগী নারী ৫জনকে অজ্ঞাত আসামি করে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ভুক্তভোগী নারী সোনারগাঁও উপজেলার কাঁচপুরে একটি গার্মেন্টেসে কাজ করেন এবং ভাড়ায় বসবাস করেন। ৮ আগস্ট রাত সাড়ে ৮টায় কাঁচপুরের বাসা থেকে আড়াইহাজার শ্বশুর বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে ১০টায় আড়াইহাজার কাকাইল মোড়া খেয়াঘাটের সামনে রিকশার জন্য অপেক্ষা করলে অজ্ঞাতনামা ৪জন যুবক বাড়ি পৌঁছে দেওয়ার আশ্বাস দেয়। পরে তাদের সঙ্গে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে চলতে শুরু করলে হঠাৎ তাদের দুইজন কাপড় দিয়ে চোখ ও মুখ ধরে আর দুইজন জোর করে তুলে রাস্তার পাশে ধান ক্ষেতে নিয়ে একেক করে ধর্ষণ করে। প্রায় দুই ঘণ্টায় একাধিকবার নির্যাতনের পর স্থানীয় এক লোক এসে তাদের চলে যেতে বললে ওই চারজন চলে যায়। পরে ওই লোক ভুক্তভোগী নারীকে উদ্ধার করে শ্বশুর বাড়িতে পৌছে দেয়। যার কারনে ধর্ষক ৪ জন এবং ওই ব্যাক্তিকে আসামী করে মোট ৫ জনের নামের মামলা দায়ের করা হয়।

ওসি আরো বলেন, ‘ভুক্তভোগী নারী প্রথমে বিষয়টি লোকলজ্জার ভয়ে গোপন রাখে। পরবর্তীতে স্বামী বিষয়টি জানতে পারলে সোমবার রাত সাড়ে ১০টায় ভুক্তভোগী নারী ৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি। মঙ্গলবার সকালে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ