Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১:২৮ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গোয়াল ঘরে কাজ করার সময় আব্দুল আলী (৫২) নামে এক ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার বিশনন্দি ইউনিয়নের দয়াকান্দা এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত আব্দুল আলী একই গ্রামের মৃত সেলু মিয়ার ছেলে।

পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার জাহাঙ্গীর শেখ বলেন, ‘গোয়াল ঘর থেকে গরু বের করার জন্য গিয়ে ছিলেন আব্দুল আলিম। ওইসময় অসাবধানতায় সে বৈদ্যুতিক লাইনের সঙ্গে জড়িয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

তিনি বলেন, ‘হাসপাতালে নিয়ে আসার আগেই আব্দুল আলিম বিদ্যুৎস্পৃষ্টে মারা যায়। পরে স্বজনরা তারা লাশ বাড়িতে নিয়ে যায়।

নিহতের স্ত্রী মরিয়ম বেগম জানান, ‘সকাল ৮টার দিকে গরু বের করতে গোয়াল ঘরে যায় আব্দুল আলী। তারপর কয়েক ঘণ্টা হয়ে গেলেও বের হয়ে আসে না। ১১টার দিকে গোয়াল ঘরে গিয়ে দেখিতে পায় আব্দুল আলী মাটিতে পরে আছে। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ