Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বউয়ের সাজে মিমি, বিয়ের পিড়িতে বসছেন নায়িকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১:৩৯ পিএম

কলকাতার অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। অভিনয় ও রাজনীতির বাইরে ব্যক্তি জীবনের কারণেও সবসময়ই চর্চায় থাকেন তিনি। সিঙ্গেল লাইফের অবসান ঘটিয়ে কবে বিয়ের পিড়িতে বসছেন নায়িকা? সেই প্রশ্নের উত্তর জানতে উন্মুখ হয়ে আছেন মিমি ভক্তরা। কিন্তু সেই প্রশ্নের উত্তর কারো জানা না থাকলেও, নিজেই বউয়ের সাজে ভক্তদের সামনে হাজির হলেন এই অভিনেত্রী-সাংসদ।

টলিপাড়ায় জোর গুঞ্জন রয়েছে, নির্মাতা রাজ চক্রবর্তীকে মন দিয়েছিলেন মিমি। এমনকি বেশ কিছুদিন চুটিয়ে প্রেমও করেছেন তারা। কিন্তু সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির আগমনে তাদের প্রেমের সম্পর্কে চিড় ধরে। শুধু তাই নয়, রাজের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পরে নতুন করে আর কারো সঙ্গে সম্পর্কে জড়াননি তিনি।

এদিকে দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে একটি নামী ব্র‍্যান্ডের জন্য ফটোশুট করেছিলেন মিমি। সেখানেই একেবারে বাঙালি ট্রাডিশনাল লুকে পাওয়া গেলো তাকে। তবে শুধু বাঙালি কনের লুকেই যে পাওয়া গেছে তা নয়। হালকা গোলাপি লেহেঙ্গা-চোলিতেও দারুণ দেখাচ্ছে অভিনেত্রীকে। আর লেহেঙ্গার সঙ্গে সোনার গহনার মেলবন্ধনও নজর কেড়েছে নেটিজেনদের।

ভক্তদের সামনে মিমি কনের সাজে হাজির হলেও তা এত সহজে বাস্তবে রুপ নিচ্ছে না। তবে কনের সাজে নায়িকাকে কেমন লাগবে, তার জবাবই হয়তো দিলেন এই চিত্রতারকা।

উল্লেখ্য, করোনার প্রভাব কিছুটা কমতেই শুটিং ফ্লোরে ফিরেছেন মিমি চক্রবর্তী। অংশুমান প্রত্যুষের পরিচালনায় 'এসওএস কলকাতা'তে অভিনয় করছেন তিনি। তাকে ছাড়াও সিনেমাটিতে দেখা মিলবে নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ