Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ২:১৯ পিএম

ঝালকাঠিতে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে জেলার রাজাপুর উপজেলার নৈকাঠি ও গতরাতে নলছিটি উপজেলার রায়াপুর এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, কক্সবাজার ও টেকনাফ থেকে গত চারমাস ধরে ইয়াবা এনে ঝালকাঠির বিভিন্ন এলাকায় সহবরাহ করত মাদক কারবারিরা। এই খবরের সূত্র ধরে অনুসন্ধানে নামে পুলিশ। পুলিশের কাছে খবর আসে, চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার এলাকার মাদকের ডিলার ইরফানের কাছ থেকে ইয়াবার একটি চালান নিয়ে রাজাপুরে আসছে মাদক কারবারি কামাল হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুরের নৈকাঠি এলাকায় গতকাল মধ্যরাত থেকে অবস্থান নেয় পুলিশ। সকালে একটি মোটরসাইকেলে নৈকাঠি এলাকায় এসে পৌঁছায় কামাল হোসেন (৪২) ও সাইফুল ইসলাম আকন (৪৩) নামে দুই মাদক কারবারি। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৪ হাজার ৫১৭ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। গ্রেপ্তার হওয়া কামাল হোসেন চট্টগ্রামের হালিশহর এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও সাইফুল ইসলাম আকন রাজাপুরের গালুয়া ইউনিয়নের কানুদাশকাঠি গ্রামের মৃত জলিল আকনের ছেলে।
এদিকে সোমবার রাতে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার রায়াপুর স্ট্যান্ডে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, আরমান হক রাজা (৪০) ও তানিয়া আক্তার (২৫)। এরা দুজনেই ঝালকাঠি শহরের বাসিন্দা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাজাপুর ও নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ