Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুর্কি ভক্তদের দেখে পালিয়ে বাঁচলেন আমির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৩:৪৬ পিএম | আপডেট : ৪:২৪ পিএম, ১১ আগস্ট, ২০২০

লাদাখ ইস্যু ও বর্তমান সঙ্কটের জেরে পিছিয়ে গিয়েছিলো আমির খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা 'লাল সিং চাড্ডা'। লাদাখের পরিস্থিতি কবে স্বাভাবিক হবে, তার উপর নির্ভর করে শুটিং করার কথা ছিলো। ফলে সিনেমার ৪০ শতাংশের শুটিং বাকিই রয়েছে। শুধু তাই নয়, চিন-ভারতের দ্বিপাক্ষিক সম্পর্কের টানাপোড়েনে চলতি বছরের ডিসেম্বরও সিনেমাটি মুক্তি পাচ্ছে না।

সিনেমার শুটিংয়ের কিছু প্রস্তুতি নিতে সোমবার (১০ আগস্ট) তুরস্কে উড়ে গেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। লাদাখে শুটিং করা সম্ভব হচ্ছে না, তাই তুরস্কের ঐতিহাসিক বেশ কয়েকটি স্থানে সিনেমাটির শুটিং হবে বলে জানা গেছে।

এদিকে করোনা ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব মানতে জোর দেওয়া হচ্ছে বিশ্বের প্রতিটি দেশেই। কিন্তু আমির তুরস্কে পৌঁছাতেই সামাজিক দূরত্ব ভুলে ভক্তরা তাকে ঘিরে ধরেন। সেলফি আর অটোগ্রাফ দিতে দিতে খানিকটা নাজেহাল হয়ে পড়েছিলেন অভিনেতা।

আমিরের সঙ্গে ভক্তদের তোলা ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় এখন তুমুল ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে, আমিরের পরনে সাদা টি-শার্ট এবং জিন্স প্যান্ট। আর কালো রঙের ফেস মাস্কে ঢাকা মুখ। নিজে সতর্ক হলে কি হবে, ভক্তদের হুড়োহুড়িতে অভিনেতা প্রায় অবাক! তাদের উত্তেজনা সামাল দিতে না পারায় পরিস্থিতি নাগালের বাহিরে চলে গিয়েছিলো। এরপর করোনা তো বটেই, নিজেকে বাচাঁতেই ছুটে পালিয়ে যান এই অভিনেতা।

অন্যদিকে বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরুন আদর্শ জানান, আমির খান এবং কারিনা কাপুর অভিনীত লালা সিং চাড্ডা মুক্তি পাবে ২০২১ সালের বড়দিনে। এটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। আর প্রযোজনার দায়িত্বে রয়েছেন আমির খান, কিরন রাও এবং ভায়াকম এইট্টিন ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ