Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ২৩ জন

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৫:২৯ পিএম

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া ঢাকা বিশ্বরোডের ঈশ্বরদীর কোলের কান্দি নামক স্হানে দ্রুতগামী ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের ড্রাইভারসহ বাসের ড্রাইভার ও যাত্রী মিলে অন্তত ২৩ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৩ জনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলো কুষ্টিয়ার দৌলতপুরের গোলাম মোস্তফার স্ত্রী ইয়াসমিন আরা মায়া (৫৫) বাসের চালক টুকুন হোসেন (৪৮) ও ট্রাক চালক জাকিরুল ইসলাম জাকির (৪০)। অন্যরা বিচ্ছিন্নভাবে চিকিৎসা গ্রহণ করে নিজ নিজ গন্তব্যে চলেগেছে।
প্রত্যক্ষদর্শি, ফায়ার সার্ভিস ও পাকশী হাইওয়ে পুলিশ সূত্রে জানাগেছে, কুষ্টিয়া থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহন নামক একটি যাত্রীবোঝাই বাস ( নং ঢাকা মেট্রো ক ১৪-৪৬৪০) উল্লেখিত স্হানে আসার পর ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটলে উল্লেখিত সংখ্যক যাত্রী আহত হয়। ঘটনারপর কুষ্টিয়া ঢাকা বিশ্ব রোডে যানজটের সৃষ্টি হয়। প্রায় দেড়ঘন্টা পর পুলিশ দুর্ঘটনাকবলিত বাস ট্রাক সরিয়ে নিলে তা নিরসন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ