Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হলেন আ’লীগ নেতা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৬:১৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে এবার তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হলেন এক আ’লীগ নেতা । এই নেতার নাম হচ্ছেন কাজী সুলতান মাহমুদ সাইফুল। তিনি কেরানীগঞ্জ উপজেলা আ’লীগের ও বাংলাদেশ আ’লীগের ধর্ম বিষয়ক উপকমিটির একজন সদস্য। এছাড়া তিনি কোন্ডা ইউনিয়নের দোলেশ্বর গ্রামের কাজী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং দোলেশ্বর আহলে হাদিস মসজিদ কমিটির সহসভাপতি। এই ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পারিবারিকসুত্রে জানা যায় ১৭বছর আগে আনিসুর রহমানের সাথে বিথী আক্তারের বিবাহ হয়। রাজধানীর জুরাইন এলাকায় স্বামী আনিসুর রহমানের সাথে বিথী আক্তার বসবাস করতেন। তাদের সংসারে ২ বছর, ১১ বছরের দুই ছেলে সন্তান ও ১৪ বছরের এক কন্যা সন্তান রয়েছে। ফেসবুকের মাধ্যমে বিথী আক্তারের সাথে কাজী সুলতান মাহমুদ সাইফুলের পরিচয় হয়। এই পরিচয়ের সুত্রধরেই গত ৯ আগষ্ট রাত সাড়ে ১০টায় জুরাইন কালামিয়ার বাজার এলাকা থেকে বিথী আক্তারকে নিয়ে উধাও হয় সে । এসময় বিথী আক্তারের সাথে তার ২ বছরের শিশু সন্তান সাইফান ও ২০ হাজার টাকা ছিল। এই ঘটনায় বিথী আক্তারের স্বামী আনিসুর রহমান কদমতলী থানায় একটি জিডি করেছেন। এদিকে বিথী আক্তারের পরিবারের লোকজন কাজী সুলতান মাহমুদ সাইফুলকে একাধিকবার ফোন করেও তাকে তারা পাননি বলে অভিযোগ করেন। উল্লেখ্য কাজী সুলতান মাহমুদ সাইফুল ও তার স্ত্রী করোনা মহামারীর প্রথম দিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এতে তিনি সুস্থ্য হলেও তার স্ত্রী করোনয় মারা যায়। তিনিও ১ ছেলে ও ২ মেয়ে সন্তানের জনক। বিথী আক্তারের বাবার বাড়ি ও কাজী সুলতান মাহমুদ সাইফুলের বাড়ি একই গ্রামে। তাদের উভয পরিবার প্রভাশালী ও সম্ভ্রান্ত পরিবারের লোক। এই ঘটনায় বিথী আক্তারকে তার স্বামী আনিসুর রহমান ও তার বাবার পরিবার আর তাকে ফিরিয়ে নেবেন না বলে জানিয়েছেন। তবে তারা শিশু সাইফানকে তাদের কাছে ফিরিয়ে দেয়ার জন্য আহবান জানিয়েছেন।



 

Show all comments
  • Jack Ali ১১ আগস্ট, ২০২০, ৬:২৭ পিএম says : 0
    According to Qur'an both saytan should be killed...
    Total Reply(0) Reply
  • Nurul Haque ১১ আগস্ট, ২০২০, ৭:২৩ পিএম says : 0
    no comment.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন