Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

তারাকান্দায় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত, আহত ২

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৬:১৬ পিএম

ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দার বাগুন্দা নামক স্থানে শ্যামলী বাংলা বাস ও পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষে ভ্যানযাত্রী রফিকুল ইসলাম (৪২) নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছে আরো দুজন। নিহত রফিকুল গাজীপুর জেলার শ্রীপুর থানার আব্দুল বাতেন সরকারের ছেলে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে তারাকান্দা উপজেলার বাগুন্দা নামক স্থানে হালুয়াঘাটমুখী শ্যামলী বাংলা বাসের সাথে বিপরীতগামী পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানে থাকা যাত্রী রফিকুল ইসলাম নিহত হন। এতে পিকআপ ভ্যান চালক রুহুল আমিন ও গরু ব্যবসায়ী এমদাদ হোসেন গুরুতর আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
ঘটনাস্থল থেকে তারাকান্দা থানার পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান ও বাসটিকে উদ্ধার করেছেন।
পরিবারের লোকজন জানান, রফিকুল ইসলাম পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।নিজবাড়ী শ্রীপুর থেকে গরু কিনতে নালিতাবাড়ী বাজারে যাচ্ছিলেন।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন