Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পারিশ্রমিকে রজনীকান্তকে পেছনে ফেললেন প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৬:৩৪ পিএম

দক্ষিনী সিনেমার মেগাস্টার রজনীকান্ত। রুপালী পর্দায় অভিনেতার উপস্থিতি মানেই দর্শকদের মনে টানটান উত্তেজনা। জনপ্রিয়তার রেশ ধরে পারিশ্রমিকও হাকেন মোটা অংকের। জানা যায়, প্রতি সিনেমায় অভিনয়ের জন্য ৭০ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। কিন্তু এবার পারিশ্রমিকের বিবেচনায় তাকে পেছনে ফেললেন আরেক দক্ষিনী সুপারস্টার প্রভাস।

সম্প্রতি পরিচালক নাগ আশ্বিনের বিগ বাজেটের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। যেখানে তার বিপরীতে দেখা যাবে বলিউড ডিভা দীপিকা পাড়ুকোনকে।

এবার জানা গেলো, সিনেমাটিতে অভিনয়ের জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা। যার মধ্যে ডাবিং রাইটস ৩০ কোটি টাকা। আর নিজের পারিশ্রমিক ৭০ কোটি টাকা। যা দক্ষিনী সিনেমার ইতিহাসে রেকর্ড গড়তে যাচ্ছে।

প্রভাসের আগামী সিনেমার নাম প্রাথমিকভাবে রাখা হয়েছে 'প্রভাস ২১'। এটি বিজয়ন্তি মুভিজের ব্যানারে প্রযোজনা করছেন অশ্বিনি দত্ত, প্রিয়াঙ্কা দত্ত ও স্বপন দত্ত। শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুতে সিনেমাটির শুটিং শুরু হবে।



 

Show all comments
  • mashur rahman ১৪ আগস্ট, ২০২০, ৬:২৪ পিএম says : 0
    Sotti provas bahubali ta ja dekhaisa owasome
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন