Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

চলনবিলে নৌকায় অশ্লীল নৃত্য, নর্তকীসহ আটক ১৫

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৬:৫৮ পিএম

চলনবিলে নৌকায় নর্তকী নিয়ে অশ্লীল নৃত্য করার সময় দুই নর্তকীসহ ১৫ জনকে আটক করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে গুরুদাস উপজেলার বিলশা এলাকায় নৌকায় উচ্চ শব্দে গান বাজিয়ে নর্তকী নিয়ে অশ্লীল নৃত্যকালে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর গ্রামের রজব আলীর ছেলে আলীফ (৩৫), আহসানের ছেলে ফরহাদ (২৪), আত্তাবের ছেলে সুজন (২৯), সাইদুরের ছেলে নাজমুল হক (২২), মৃত আমজাদের ছেলে আমিরুল ইসলাম (২২), রবিউল শেখের ছেলে নয়ন (২৩), গুল মামুদের ছেলে সাদ্দাম হোসেন (৩২), মৃত এলাহী মন্ডলের ছেলে মিজানুর রহমান (২৬), আব্দুস সোবহানের ছেলে হাসিনুর রহমান (২৩), চরকুশাবাড়ী গ্রামের আঃ জব্বারের ছেলে আলামিন (২২), চরহামকুড়ি গ্রামের মুক্তার হোসেনের ছেলে শাহিন (২৩), বসুদেব মন্ডলের ছেলে শ্রী মিলন কুমার (৩৫)। অপরদিকে বগুড়া জেলার শেরপুর উপজেলার উত্তর সাহাপাড়া এলাকার আব্দুল লতিফের ছেলে মিনারুল ইসলাম (২৫), আবু বক্কর সিদ্দিকের মেয়ে মনিরা (২২) ও মিনারুল ইসলামের স্ত্রী বিউটিকেও (২৫) আটক করা হয়।
গুরদাসপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাহারুল ইসলাম জানিয়েছেন, চলনবিল এলাকায় প্রতিদিন নৌকায় উচ্চস্বরে গান-বাজনা ও মেয়েদেরকে দিয়ে অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। আটকৃতদের নামে মামলা রজু করে মঙ্গলবার নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম বলেন, চলনবিলের তাড়াশ অংশ কড়া নজরদারিতে রয়েছে। এসব এলাকায় কোনভাবেই অসামাজিক কর্মকান্ড করতে দেওয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ