Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে ৫সিএনজি ও ১ বাস চালককে জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৭:২২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৫ সিএনজি ও ১ বাস চালককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ওই জরিমানা করা হয়।

জানা যায়, বিভন্নি স্থানে দুর্ঘটনার মাত্রা বেড়ে যাওয়াসহ অদক্ষ চালক দিয়ে গাড়ি চালানো, ফিটনেস বিহীন গাড়ি, যাত্রীদের মাস্ক না পড়া ও সামাজিক দূরত্ব বজায় না রেখে যাতায়াত করা সহ বিভিন্ন অনিয়মের কারণে ওই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫ সিএনজি ও ১ বাস চালককে ৪হাজার ৯শ টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্র্যাট সাইদা পারভীন।

সাইদা পারভীন জানান, অদক্ষ চালক ও ফিটনেস বিহীন গাড়ির কারণে সড়কে দুর্ঘটনার মাত্রা বেড়ে যাওয়ায় সহ বিভিন্ন অনিয়মের কারণে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা কালে লাইসেন্স না থাকায় ৫ সিএনজি ও ১ বাস চালককে জরিমানা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ