Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুটিংয়ের তদন্ত প্রতিবেদন বুধবার দাখিল!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৯:০১ পিএম | আপডেট : ৯:১৩ পিএম, ১১ আগস্ট, ২০২০

বাংলাদেশ শুটিং স্পোর্ট ফেডারেশনের শীর্ষ কর্মকর্তাদের দ্বন্দ্বের সত্যতা যাচাইয়ের জন্য গত ৩০ জুলাই তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছিল জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। তখন এনএসসি সচিব মো. মাসুদ করিম স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়, শীর্ষ কর্মকর্তাদের দ্বদ্ব নিয়ে সম্প্রতি বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত ও প্রচারিত সংবাদ এবং প্রতিবেদনের সত্যতা যাচাই করে আগামী সাত কর্মদিবসের মধ্যে সুপারিশসহ প্রতিবেদন দাখিল করবে তদন্ত কমিটি। সেই মোতাবেক বুধবার সাত কর্মদিবস শেষ হচ্ছে। এদিনই এনএসসি’র কাছে প্রতিবেদন জমা দেবে তদন্ত কমিটি। তথ্যটি মঙ্গলবার নিশ্চিত করেন তদন্ত কমিটির সদস্য ও এনএসসি’র আইন কর্মকর্তা এসএম কবিরুল হাসান। তিনি বলেন,‘সাত কর্মদিবসের শেষ দিনে আগামীকাল (বুধবার) আমরা প্রতিবেদন জমা দেবো।’ তবে তদন্ত প্রতিবেদনে কি থাকছে বা কারা দোষী স্বাব্যস্ত হয়েছেন তা জানাননি কবির।

তিন সদস্যের এই তদন্ত কমিটির আহবায়ক এনএসসি’র পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) শাহ আলম সরদার এবং আরেক সদস্য হিসাব রক্ষণ কর্মকর্তা আবু বকর সিদ্দিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুটিং

৪ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ