Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারীর গলাকাটা লাশ উদ্ধার

সোনাইমুড়ি (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৯:০৯ পিএম

উপজেলার দেওটি গ্রাম থেকে তাজনাহার (৫৪) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরের দিকে তার লাশ উদ্ধার করা হয়।

আজ সকালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত তাজনাহার ওই গ্রামের আবু তাহেরের স্ত্রী।
এ ঘটনায় দুপুর ২টার দিকে নিহতের ছেলে রুবেল বাদী হয়ে সোনাইমুড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় নিহতের স্বামী তাহেরকে আসামি করা হয়েছে।
স্থানীয়রা জানান, দেওটি গ্রামের বাসিন্দা আবু তাহের দুই বিয়ে করেন। দ্বিতীয় বিয়ে করার পর তার সংসারে নানা বিষয় নিয়ে পারিবারিক কলহ চলছিল। আজ মঙ্গলবার সকালে পরিবারের লোকজন বিছানায় তাজনাহারের গলাকাটা লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

সোনাইমুড়ি থানার ওসি গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী তাহের পলাতক রয়েছেন। সন্দেহ করা হচ্ছে তাহের তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ