Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

উন্নয়ন কাজ দ্রæত শেষ করুন

পিসি রোড পরিদর্শনকালে চসিক প্রশাসক সুজন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

আবারো জনদুর্ভোগ লাঘবে চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ পোর্ট কানেকটিং রোড সম্প্রসারণ কাজ দ্রæত শেষ করার নির্দেশ দিলেন সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন। দায়িত্বগ্রহণের পর গতকাল দ্বিতীয় বারের মতো সড়কের কাজ দেখতে গিয়ে এ তিনি নির্দেশনা দেন। তিনি বলেন, এ সড়কের কারণে মানুষের দুর্ভোগ হচ্ছে, রাতে-দিনে কাজ করে শেষ করুন।

আমি আছি কোথায় কি সমস্যা দেখব। তিনি সড়কের দুপাশ ও নর্দমা দখল করে রাখা মালামাল ও অবৈধ স্থাপনা ২৪ ঘণ্টার মধ্যে সরিয়ে নেয়ার আহŸান জানিয়ে বলেন, তা না হলে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে।

তিনি যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে নগরীর সড়কগুলোতে জরুরি সংস্কার কাজ অব্যাহত রাখারও নির্দেশনা দেন। এসময় তিনি দীর্ঘ পথ হেঁটে কাজ পরিদর্শন করেন। তার সাথে ছিলেন চসিক প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত¡াবধায়ক প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ তৈয়ব, সহকারী প্রকৌশলী আনোয়ার জাহান, উপ-সহকারী প্রকৌশলী সুমন সেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ