Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কালীগঞ্জে নবজাতকের মৃতদেহ উদ্ধার, নিজ হাতে দাফন করলেন মেয়র

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৯:২২ এএম

ঝিনাইদহের কালীগঞ্জে এক ছেলে নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পৌরসভার জনতার মোড়ে মা-বাবার স্বপ্ন বস্ত্র-ছিট বিতান দোকানের সামনে নবজাতকের লাশটি পড়ে ছিলো।

মঙ্গলবার রাত ১০ টার দিকে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়। নবজাতকটির অর্ধেক মাথা ও বাম হাতটি ছিলো না। স্থানীয়রা ধারণা করছেন, বাচ্চাটি অন্য স্থানে কেউ ফেলে রেখে যাওয়ার পর কোন প্রাণী সেখান থেকে নিয়ে আসতে পারে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে নবজাতকের লাশটি রাস্তার উপর পড়ে থাকতে দেখে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলমকে খবর দেয় স্থানীয়রা। এরপর মেয়র আশরাফুল আলম সাথে সাথে ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয় এবং নবজাতকের লাশটি মেয়র নিজ হাতে উদ্ধার করে পৌর কবরস্থানে দাফন করার জন্য নিয়ে যান। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও ছাত্রলীগের সাবেক সভাপতি মিঠু মালিতা।

ঘটনাস্থল থেকে কালীগঞ্জ থানার পিএসআই রিফাত ইমরান জানান, নবজাতকটির লাশ কে বা কারা ফেলে রেখে গেছে। থানায় একটি জিডি করা হবে। পৌর কবরস্থানে দাফন করা হবে নবজাতকটিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন