Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

শেরপুরে কর্মকর্তা ও সাংবাদিকসহ নতুন করে আরও ১৬ জন করোনা শনাক্ত

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৯:২৫ এএম

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের স্ত্রী, পুত্র, শেরপুর জেলা জজের পেশকার ও শেরপুর সদর উপজেলার একজন সহকারী শিক্ষা অফিসারসহ নতুন করে আরও ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে শেরপুর সদরে ১২ জন, শ্রীবরদীর ৪ জন রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন ৩৫৪ জন। এবং সুস্থ হয়েছেন ৩০৩ জন। আর চারজনের মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর সংখ্যা অিধক হবে বলে জানাগেছে। শনাক্ত হিসেবে সুস্থতার হার ৯০ শতাংশ। শেরপুর প্রেশক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ও আনন্দ টিভির শেরপুর জেলা প্রতিনিধি মারুফুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজের পি.সি.আর.ল্যাবে শেরপুর জেলার ৯২ নমুনা পরীক্ষায় ১৬ জন কোভিড-১৯ পজেটিভ হিসেবে সনাক্ত হয়েছে। এ পযর্ন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ৪৮৬৯ টি, আর মোট রিপোর্ট প্রাপ্তি: ৪৭৯০ টি, রিপোর্ট হয়নি ৭৯টি।

১১ আগষ্ট মঙ্গলবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়।

সিভিল সার্জন ডা: একেএম আনওয়ারুর রওফ বলেন, পবিত্র ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ বেশি দেখা যাচ্ছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন