Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে আক্রান্ত আরো ১৪১ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৯:২৯ এএম

চট্টগ্রামে নতুন করে আরো ১৪১ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। গত চব্বিশ ঘণ্টায় করোনায় কোন মৃত্যু নেই। সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন আরো ৬৫ জন।
বুধবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
গত চব্বিশ ঘণ্টায় সাতটি ল্যাবে মোট ৮২৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে সংক্রমণ শনাক্ত হয়েছে ১৪১ জনের।
গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের সংক্রমণ পাওয়া গেছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২১৮ জনের নমুনা পরীক্ষা করে সংক্রমণ শনাক্ত হয়েছে ৩২ জনের নমুনায়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে ২৬ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১৩২ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৯ জনের।
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮ জনের নমুনা পরীক্ষা করে ১জনের সংক্রমণ পাওয়া গেছে । বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১২০ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের এবং শেভরন ল্যাবে ৫৬ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের সংক্রমণ পাওয়া গেছে।
নতুন ১৪১ জন সহ চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৫ হাজার ৪৯১। এ পর্যন্ত মারা গেছেন ২৪৬ জন। সুস্থ হয়েছেন সাড়ে ১০ হাজার।
চট্টগ্রামে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৩ এপ্রিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৭ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ