Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

মুস্তাফিজের কাঁধের অপারেশন করবেন ওয়ালেস!

প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : পুরনো ইনজুরিতে নতুন করে ব্যথা পাওয়ার পর কাউন্টি খেলতে যাওয়া মুস্তাফিজুর রহমানের কাঁধে অস্ত্রোপচারের পরামর্শই দিয়েছিলেন লন্ডন ব্রিজ হাসপাতালের অধ্যাপক টনি কোচার। দ্বিতীয় এমআরআই রিপোর্টেও বড়সড় এক দুঃসংবাদ পান কাটার মাস্টার। রিপোর্টে বলা হয়, মুস্তাফিজের চোটটি টাইপ-২ শ্রেণির। যার পূর্ণ চিকিৎসা করা সম্ভব অস্ত্রোপচারের মাধ্যমেই।
মঙ্গলবার নতুন সার্জন লেনার্ড ফাঙ্কের দ্বারস্ত হন মোস্তাফিজ। উইগ্যান অ্যান্ড লি এনএইচএস ফাউন্ডেশনের রাইটিংটন হাসপাতালের সার্জন অধ্যাপক ফাঙ্কের অভিমত, ২০ বছর বয়সী পেসারের বাঁ কাঁধে অস্ত্রোপচারের মাধ্যমেই চিকিৎসার কাজ সম্পন্ন করতে হবে। ২২ আগস্টের আগে নাকি তিনি সময় দিতে পারবেন না। তাই ইংল্যান্ডের আরেক সার্জন অ্যান্ড্রিউ ওয়ালেসের দ্বারস্ত হচ্ছেন মুস্তাফিজ। ওয়ালেস যদি ২২ তারিখের আগে অপারেশন করতে পারেন, তাহলে তাকে (ওয়ালেস) দিয়েই মুস্তাফিজের কাঁধের অপারেশন করানো হবে। এমনটাই জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। লক্ষ্য একটাই, অস্ত্রোপচারের পর দ্রæততম সময়ে আবার ক্রিকেট মাঠে কাটার মাস্টারের ফিরে আসা। এ প্রসঙ্গে বিসিবির সভাপতি বলেন, ‘যেহেতু ফাঙ্ক ২২ তারিখের আগে পারছে না তাই বিসিবি চায়, মুস্তাফিজের কাঁধের পরবর্তী মূল্যায়নের জন্য ইংল্যান্ডের অ্যান্ড্রিউ ওয়ালেসকে দেখাতে। ওয়ালেস ২২ তারিখের আগে অপারেশন করতে পারলে তাকে দিয়েই মোস্তাফিজের কাঁধের অপারেশন করানো হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন