Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সাকিব কি শ্রীলঙ্কা সফরেই ফিরবেন!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১০:৫২ এএম

সাকিব আল হাসান বিশ্ব ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র। বাংলাদেশের এক নাম্বার তারকা ক্রিকেটার। দীর্ঘ সময় খেলার বাইরে। তবে তিনি সহসাই ফিরবেন এমনটায় আশা সমর্থকদের।
এদিকে নিষেধাজ্ঞার কাটিয়ে ওঠার দ্বারপ্রান্তে থাকা বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানকে শিগগিরই মাঠে দেখা যেতে পারে আশা করা যাচ্ছে। টাইগারদের আসন্ন শ্রীলঙ্কা সফরে টেস্ট সিরিজে না পারা গেলে তারকা এই অলরাউন্ডারকে টি-টোয়েন্টিতে খেলতে দেখা যেতে পারে।

জুয়াড়ির প্রস্তাব সংশ্লিষ্টদের না জানানোয় এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞার মধ্যে আছেন সাকিব। ২৯ অক্টোবর শেষ হতে যাচ্ছে সেই শাস্তি। সাকিবের শাস্তি যখন শেষ হওয়ার দিন কুড়ি পর তথা ২০ সেপ্টেম্বর শ্রীলঙ্কার উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ ক্রিকেট দল।

সিরিজের আগেই সাকিবের নিষেধাজ্ঞা শেষ হয়ে যাওয়ায় তাতে সাকিবের খেলার সম্ভাবনা তৈরি হয়েছে। জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো জানালেন, দেশসেরা এই ক্রিকেটারের খেলার বিষয়টি তার ফিটনেসের ওপর নির্ভর করছে।

কোচ ডমিঙ্গো অবশ্য জানালেন, সাকিবের শারীরিক ফিটনেসের অবস্থা দলের অন্য খেলোয়াড়দের মতো হওয়ারই কথা। কেননা কভিড-১৯ মহামারির কারণে দলের বাকি খেলোয়াড়রা ছয় মাস ধরেই মাঠের বাইরে সময় কাটাচ্ছেন।

এ ব্যাপারে ইএসপিএনক্রিকইনফোকে ডমিঙ্গো বলেন, “আমি মনে করি, ছয়-সাত ধরে খেলার বাইরে থাকা আমাদের দলের বাকি খেলোয়াড়দের চেয়ে এক বছর ধরে বাইরে থাকা সাকিবের অবস্থার খুব পার্থক্য নেই।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২২ জানুয়ারি, ২০২১
২০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন