Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

যশোর পিবিআই-এর হাতে সেনাবাহিনী পরিচয়ের এক প্রতারক আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১২:১০ পিএম | আপডেট : ১২:৪১ পিএম, ১২ আগস্ট, ২০২০

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর হাতে সেনাবাহিনী পরিচয়দানকারী প্রতারক মো. আলমগীর হোসেন ওরফে আশিকুর রহমান রাব্বি (২৭) আটক হয়েছে।

পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন দৈনিক ইনকিলাবকে জানান, প্রতারক রাব্বি সেনাবাহিনীর পোশাক পরে ছবি তুলে নিজের প্রকৃত পরিচয় গোপন করে প্রতারণা করে আসছিলেন। তথ্য প্রমাণের ভিত্তিতে এসআই রেজোয়ানের নেতৃত্বে তাদের একটি টিম ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ছয়খাদা গ্রামের মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে রাব্বিকে সোমবার আটক করে। তার কাছ থেকে একটি এইচপি ব্রাান্ডের কোরআই-৫ ল্যাপটপ ও প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়।

পিবিআই এসপি জানান, প্রতারক রাব্বি সেনাবাহিনীর অফিসারের পোশাক র‌্যাংক ব্যাজ পরিহিত ছবি তুলে ফেইসবুকে ফেইক (পরিচয় গোপন করে) আইডি খুলে মেয়েদের প্রতারণার ফাঁদে ফেলতো। আটক রাব্বিকে আদালতে সোপর্দ করে পিবিআই। আদালতে রাব্বি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানান পিবিআইএর পুলিশ সুপার রেশমা শারমিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন