Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

ভারতে আইপিএলে সুযোগ না পেয়ে পেসারের আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১:১০ পিএম | আপডেট : ১:১৭ পিএম, ১২ আগস্ট, ২০২০

ভারতের বিনোদন জগৎ থেকে শুরু করে সব অঙ্গনের মানুষের মধ্যে আত্মহত্যা প্রবণতা খুব বেশি। সামান্য ব্যাপার নিয়ে তারা আত্মহত্যা করে। প্রায় প্রতিদিনই সংবাদের শিরোনামে থাকে আত্মহত্যার খবর। এবার আইপিএলে সুযোগ না পেয়ে এক পেসার আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

ভারতের মুম্বাইয়ের ক্লাব ক্রিকেটার করণ তিওয়ারি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল না পেয়ে আত্মহত্যা করেছেন। কারণ তিওয়ারি মুম্বাইয়ে জুনিয়র ‘ডেল স্টেইন’ নামে পরিচিত।

দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইনের মতো বোলিং অ্যাকশনের জন্য জনপ্রিয় হয়ে উঠেন করণ। ২৭ বছর বসয়ী করণ সোমবার রাতে নিজ ঘরে আত্মহত্যা করেন। পুলিশ বলছে, রাত সাড়ে দশটায় মালাদে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণীতে পুলিশ লিখেছে, করণ উদয়পুরে তার প্রিয় বন্ধুকে ফোন করে আত্মহত্যার কথা জানায়। আইপিএলে দল না পাওয়া হতাশায় ভুগছিলেন তিনি। তার বন্ধু দ্রুত করণের বোনকে জানায়। করণের বোনও মুম্বাইয়ের বাসিন্দা। বোন মাকে ফোন করলেও ততক্ষণে বড্ড দেরি হয়ে গিয়েছিল। হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যুবরণ করেন করণ।’

বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী, রাজ্যের দলগুলোকে প্রতিনিধিত্ব করছে এমন ক্রিকেটার আইপিএলে খেলতে পারবে। করণ এখনও মুম্বাইয়ের হয়ে খেলার সুযোগ পাননি। তবে এ পেসার ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিয়মিত আইপিএলের দলগুলোকে বোলিং করে আসছিলেন।

তার ঘনিষ্ঠ বন্ধু বলেন, ‘এবার মুম্বাইয়ের দলে সুযোগ হওয়ার কথা ছিল করণের। দারুণ প্রতিভাবান ক্রিকেটার ছিল সে। নিজের বোলিং ও ব্যাটিংয়ের ভিডিও হোয়াইটঅ্যাপের স্টোরিতে দিয়েছিল। খুবই অবাক হচ্ছি ওর মতো একজন এমন কঠোর সিদ্ধান্ত নেবে।’

আইপিএলের দ্বাদশ আসর আগামী ১৯ সেপ্টেম্বর শুরু হবে। আট দলের এ টুর্নামেন্ট এবার অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন