Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

ভূঞাপুরে কলেজ ছাত্রের আত্মহত্যা

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ২:৪৪ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে চিরকুট লিখে গলা কেটে রোমান (২৩) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। সে ভূঞাপুর পৌর এলাকার বামনহাটা মধ্যপাড়ার খন্দকার কামাল হোসেনের ছেলে।

গত মঙ্গলবার (১১ আগস্ট) রাতে রোমান গলা কেটে আত্মহত্যার করার চেষ্টা করে। পরে আহত অবস্থায় ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসকরা তাকে টাঙ্গাইল জেনারেল প্রেরণ করেন। পরে সেখান থেকে তাকে ঢাকা নেয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় স্থানীয় কাউন্সিলর আমিনুল ইসলাম জানান, রাতে কোন এক সময়ে গলায় ধারালো একটি ছুরি চালিয়ে ওই কলেজ ছাত্র আত্মহত্যা করে। এসময় গ্যাঙড়ানোর শব্দ শুনে তার বাবা-মা দরজা ভেঙে রুমে প্রবেশ করে রক্তাক্ত অবস্থা দেখে তাকে তাৎক্ষণিকভাবে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়।

ভ‚ঞাপুর থানার ওসি (তদন্ত) এনামুল হক চৌধুরী জানান, ‘আত্মহত্যার সংবাদ পেয়ে তার বাড়ি থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয় এবং ঘটনাস্থল থেকে একটি চিরকুট পাওয়া যায়। স্থানীয়রা বলছে রোমান মানুষিক কিছুটা ভারসাম্যহীন ছিল। চিরকুটে রোমান লিখেছে, শয়তান আমাকে বাঁচতে দিলনা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন