Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কবিরহাটে ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদকসেবীর কারাদণ্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৩:০৬ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৫ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাদ- প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে দ-প্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। দ-প্রাপ্তরা হলো, মধ্য সুন্দলপুর গ্রামের রায়হান (৪০), রুহুল আমিন (৩৫), সুন্দলপুর গ্রামের নূর নবী (৫২), সাইফুল ইসলাম (২২) ও এনায়েতনগর এলাকার আব্দুল গফুর (৩০)।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে সুন্দলপুর ইউনিয়নের বারী পুকুরপাড় এলাকার মা ডেকারেটরে উপজেলা ও থানা প্রশাসনের নেতৃত্বে যৌথ অভিযান চালানো হয়। অভিযানকালে ওই দোকান থেকে ইয়াবা সেবন অবস্থায় ৫জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর রাশেদুজ্জামান রাশেদ বলেন, আটককৃত ৫ইয়াবা সেবীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ