Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিশ্বনাথে এমপির গাড়িতে হামলা যুবলীগ সভাপতি দবির গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৩:১২ পিএম

সিলেট-২ আসনের সাংসদ ও গণফোরাম নেতা মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় জড়িত থাকা যুবলীগ সভাপতি দবির মিয়াকে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৯টার উপজেলার হাবড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। দবির মিয়া উপজেলার দৌলতপুর ইউনিয়ন যুবগীগের সভাপতি। তার বাড়ি মিয়াজনেরগাঁও গ্রামের মৃত সজিদ আলীর পুত্র।
গত সোমবার এমপি মোকাব্বির খান নির্বাচনের পর এই প্রথম উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদানের উদ্দেশ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের সামনে পৌছামাত্র উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়ার অনুসারিরা সাংসদের গাড়িতে হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। প্রত্যক্ষদর্শিরা জানান, জুতা নিক্ষেপের ফলে গাড়ির সামনের গ্লাস একটু ফেঁটে যায়।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) শামিম মুসা ইনকিলাবকে জানান, এমপির গাড়িতে হামলার ঘটনায় দ্রুত বিচার আইনে ২৫/৩০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। দবির নামের একজনকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন