Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পা পিছলে পড়ে গিয়ে আহত পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৩:১৮ পিএম

ঢাকায় সিনেমার চিত্রনায়িকা পূজা চেরি পা পিছলে পড়ে গিয়ে মাথা ও কপালে আঘাত পেয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতের এ ঘটনায় বেশ রক্তপাতও হয়েছে তার। বর্তমানে নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নায়িকার মা ঝর্ণা রায়।

বিষয়টি সম্পর্কে পূজার মা ঝর্ণা রায় জানিয়েছেন, গত রাতে ওয়াশরুমে গিয়েছিল পূজা। সেখান থেকে বের হওয়ার সময়ই পা পিছলে পড়ে যায় সে। আমরা টের পেয়েই দ্রুত তাকে ঘরে নিয়ে আসি। ওর মাথা ও কপালে বেশ আঘাত লেগেছে এবং কিছু কিছু জায়গায় কেটে গেছে। ফলে দীর্ঘক্ষণ রক্তপাত হয়েছে। যা থামাতে প্রায় আড়াই ঘন্টা সময় লেগেছে বলেও জানান নায়িকার মা ঝর্ণা রায়।

তিনি এও জানান, বর্তমান পরিস্থিতির বিবেচনায় মধ্যরাতে তাকে হাসপাতালে নেওয়া হয়নি। তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসাতেই তার দেখভাল করছি। ওর জন্য সবাই প্রার্থনা করবেন।

উল্লেখ্য, পূজা চেরি অভিনীত সবশেষ সিনেমা 'জ্বীন'। এতে পূজার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সজল। মুক্তি অপেক্ষা থাকা সিনেমাটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। এছাড়া সম্প্রতি আনিসুল হকের উপন্যাস অবলম্বনে ইস্পাহানি আরিফ পরিচালিত 'হৃদিতা' সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটিতে প্রথমবারের মতো এবিএম সুমনের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ডিসেম্বর, ২০২০
৪ ডিসেম্বর, ২০২০
১১ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ