Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

না’গঞ্জে আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ২০

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৩:৪৪ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের সামসুল ইসলাম (৭০)। এছাড়া জেলায় নতুন করে আরও ২০ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ১০ জন, সদরে ২ জন, আড়াইহাজারে ২ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ১ জন ও সোনারগাঁয়ে ৪ জন। পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭২ জনে। মৃত্যুর সংখ্যা ১২৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯৮ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৩ হাজার ৮৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৪ জনের।
বুধবার (১২ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২১ হাজার ৩৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪০০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫২ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৩৯ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৮৪ জন ও মারা গেছেন ১৩ জন ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ