Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে কর্ণফুলী পেপার হাউজের মালিক মুক্তার মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৪:১৪ পিএম | আপডেট : ৪:২৭ পিএম, ১২ আগস্ট, ২০২০

শেরপুর জেলা শহরের পৌরসভার মাধবপুর মহল্লার বাসিন্দা বিশিষ্ট ষ্টেশনারী ব্যবসায়ী ও কর্ণফুলী পেপার হাউজের স্বত্বাধিকারী এবং বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ রেজাউল করিম ওরফে মুক্তা (৬৮) করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার গ্রীণ লাইফ মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২ আগস্ট বুধবার সকাল সাড়ে ১০টায় মৃত্যুবরণ করেছেন। মোঃ রেজাউল করিম ওরফে মুক্তা শেরপুর জেলা শহরের সু-পরিচিত কাজী মহসীন এর বড় ছেলে। এ নিয়ে শেরপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেসরকারি হিসাবে মৃতের সংখ্যা দাঁড়ালো ৯ জনে। এবং সরকারি হিসাবে মৃত্যুর সংখ্যা ৫ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার মাধবপুর মহল্লার বাসিন্দা মোঃ রেজাউল করিম ওরফে মুক্তার করোনা উপসর্গ দেখা দিলে পরে পরীক্ষা-নিরীক্ষার পর গত ৩০ জুলাই বৃহস্পতিবার করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত হয়। পরে তাকে পরিবারের সদস্যরা উন্নত চিকিৎসার জন্য ঢাকার গ্রীণ লাইফ মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন। এদিকে মোঃ রেজাউল করিম ওরফে মুক্তা ১৩ দিন চিকিৎসাধীন অবস্থায় করোনার সাথে যুদ্ধ করে অবশেষে বুধবার মারা যান।

করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে মোঃ রেজাউল করিম মুক্তাসহ জেলায় ৫ জনের মৃত্যুর বিষয়টি জেলা স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মোবারক হোসেন নিশ্চিত করেছেন।
জনাব মুক্তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি ও শেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ