Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর চাটখিলে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৫:০১ পিএম

চাটখিল উপজেলায় পুকুরের পানিতে ডুবে হুমায়রা আক্তার (৪) ও আব্দুল মাজেদ (৬) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা দুইজন সম্পর্কে চাচাতো জেঠাতো ভাই বোন।

বুধবার দুপুর পৌনে ২টার দিকে চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দলপুর এলাকার তারা খাঁর বাড়ীতে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো, ওই বাড়ীর হাফেজ আহমদের মেয়ে হুমায়রা ও গুলজার হোসেনের ছেলে আব্দুল মাজেদ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল থেকে অন্য শিশুদের সাথে বাড়ীর আঙিনায় খেলাধূলা করছিল চাচাতো জেঠাতো ভাই বোন হুমায়রা ও মাজেদ। দুপুরের পর থেকে পরিবারের লোকজন তাদের ২জনকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোজাখুঁজি করে। এর এক পর্যায়ে তাদের ঘরের পাশের পুকুর ঘাটের পানিতে দু’জনের ভাসমান লাশ দেখতে পেয়ে উদ্ধার করে পরিবারের লোকজন। স্থানীয়দের ধারণা পরিবারের লোকজনের অজান্তে খেলতে গিয়ে দুপুরের কোন একসময় পুকুরে পড়ে মারা যায় তারা। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৯ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন