Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফুলপুরে ভ্রাম্যমান আদালত বসিয়ে গণপরিবহনে ৭ জনকে জরিমানা

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৫:৩৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বাস, সিএনজি, ইজিবাইকসহ অন্যান্য গণপরিবহনে বেশি যাত্রী উঠানো, মাস্ক না পড়া, বর্ধিত ভাড়া নেয়া, মোটরবাইক আরোহীর হেলমেট না পড়া ইত্যাদি অপরাধে ৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালত বসিয়ে এ জরিমানা করে তা আদায় করেন।

ভ্রাম্যমান আদালত ২০১৮ সনের মটরযান আইনের ৬৬ ধারায় চালক নুরুল আমিনকে ২শ টাকা, তপনকে ৫শ টাকা, আওয়ালকে ২ হাজার টাকা, মাসুদকে ১ হাজার টাকা হানিফকে ১ হাজার টাকা, নয়নকে ১ হাজার টাকা ও লোকমানকে ১ হাজার টাকা জরিমানা করেন এবং সাথে সাথে তা আদায় করা হয়। এসময় অনেককেই সতর্ক করা হয়। সেই সাথে সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে চলার নির্দেশ প্রদান করা হয়।
পরিস্থিতি নিয়ন্ত্রণে না এলে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন