Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চীনের করোনার টিকা বাংলাদেশ নেবে কি না সিদ্ধান্ত আগামী সপ্তাহে- স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৫:৫১ পিএম

চীনের কাছ থেকে করোনাভাইরাসের টিকা কেনা ও বাংলাদেশে পরীক্ষামূলক প্রয়োগ করতে দেয়া হবে কি না সে বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

বুধবার (১২ আগস্ট) সরকারি ক্রয়-সংক্রান্ত কমিটির (পারচেজ) ভার্চুয়াল মিটিংয়ে তিনি এ কথা বলেন। স্বাস্থ্যমন্ত্রী বলেন, চীনের একটি কোম্পানি করোনাভাইরাসের ভ্যাকসিন আবিষ্কার করেছে বলে দাবি করেছে। তারা বাংলাদেশে সেই টিকা প্রয়োগ করার প্রস্তাব দিয়েছে। এ ছাড়া, আমেরিকার দুটি কোম্পানিও বাংলাদেশে তাদের উদ্ভাবিত টিকা পরীক্ষার প্রস্তাব দিয়েছে। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী সপ্তাহে চ‚ড়ান্ত সিদ্ধান্ত জানাবেন।

অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল বলেন, টিকা কিনতে আগাম যে টাকা দিতে হবে তার জন্য অর্থ মন্ত্রণালয় প্রস্তুত আছে।##



 

Show all comments
  • এন ইসলাম ১২ আগস্ট, ২০২০, ৯:২৬ পিএম says : 0
    চীনের টিকা কেনা ঠিক হবেনা, আমাদের বন্ধুরাষ্ট্র অসন্তুষ্ট হতে পারে, হাজার হলেও তাদের সাথে আমাদের রক্তের / স্বামী-স্ত্রীর সম্পর্ক ।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১৩ আগস্ট, ২০২০, ৭:৪৪ এএম says : 0
    Eakjon ojoggo lokke shasto montri banai desher manusher jibon nia sini mini khela hochse? Eai joruri poristitie eakta shothik shiddanto nite parenna eta kisher karone? Tini ki chan ? Lokkho lokkho manusher mrittur ahajari na onno kono shartho ase?
    Total Reply(0) Reply
  • habib ১৩ আগস্ট, ২০২০, ৯:৩২ এএম says : 0
    Current government had betrayed with Bangladesh peoples. it is clear now that on going situation in the country is planing from India to harm Muslim society in country.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক


আরও
আরও পড়ুন