Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

আবারও মা হতে চলেছেন কারিনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৬:১০ পিএম

দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ও খান পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর। এর আগে বেবোর মা হওয়ার খবরটি গুঞ্জন হলেও, এবার তা সত্যি হতে চলেছে। এমনটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সাইফ আলীর পিআর টিম।

সম্প্রতি সাইফের পিআর টিমের তরফে জানানো হয়েছে, পতৌদি পরিবারে নতুন অতিথি আসতে চলেছে অর্থাৎ দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন অভিনেতা। পাশাপাশি সাইফিনার শুভানুধ্যায়ী ও অনুরাগীদের ধন্যবাদ জানানো হয়েছে।

এমন খবর প্রকাশ্যে আসতেই তুলকালাম শুরু হয়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর ভক্তরা তো বটেই, বি টাউনের তারকারাও শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন বেবোকে।

এর আগে একটি সাক্ষাৎকারে কারিনা বলেছিলেন, দ্বিতীয় সন্তানের মা হতে তার কোনো আপত্তি নেই। কিন্তু ছেলে তৈমুরের সঙ্গে যেন সেই সন্তানের বয়সের কিছুটা ব্যবধান থাকে। সাইফ পত্নীর এমন মন্তব্যের জেরে ভক্তদের মনে ফের নতুন করে আশার আলো জ্বলে উঠলো। কেননা কারিনার কথা অনুযায়ী তার সন্তান নেওয়ার সময় হয়েছে। যদিও বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি সাইফ-কারিনার কেউই।

এদিকে ২০১৬ সালে সাইফ-কারিনা দম্পতির ঘরজুড়ে আসে ফুটফুটে তৈমুর খান। সেসময় তাকে নিয়ে উচ্ছ্বাসে মেতে উঠেছিলেন তাদের দু'জনের ভক্তরা। এমনকি তৈমুরের বেড়ে ওঠা থেকে শুরু করে, সবকিছুই সেলিব্রেট করতে শুরু করেন নেটিজেনরাও।

সাইফ-কারিনা দম্পতির কথায়, ছেলে তৈমুরকে সব সময় ক্যামেরার ফ্লাশ থেকে দূরে রাখার চেষ্টা করেন তারা। কেননা অন্য আর পাঁচটি সন্তানের মতোই বেড়ে উঠুক পদৌতি পরিবারের কনিষ্ঠ সদস্য তৈমুর সেটাই চান তারা। এমনকি বিষয়টি নিয়ে একাধিকবার প্রকাশ্যে কথাও বলেছেন এই দম্পতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন