Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

আবুধাবি বিমানবন্দরে লাগবে না অনলাইন অনুমতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৬:১৮ পিএম

আবুধাবি বিমানবন্দরে লাগবে না অনলাইন অনুমতি।১১ আগস্ট থেকে এই সিদ্ধান্ত কার্যকর হয়েছে। তবে আমিরাতের অন্যান্য বিমানবন্দরে আগত দেশটির বাসিন্দাদের জন্য ভ্রমণ অনুমোদনের বিধিগুলো একই থাকবে। -গাল্ফ নিউজ, পার্সটুডে, এএফপি

আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর বিমান সংস্থাগুলোকে জানিয়েছে, বিদেশে আটকেপড়া সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দাদের আবুধাবিতে অবতরণ করা হলে বাধ্যতামূলক আইসিএ ভ্রমণের অনুমতি নিতে হবে না। প্রজ্ঞাপনে বলা হয়েছে, আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে বৈধ ভিসা নিয়ে সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দাদের এখন পরিচয় ও নাগরিকত্ব (আইসিএ) এর ফেডারেল কর্তৃপক্ষের কাছ থেকে ভ্রমণের অনুমতি নিতে হবে না।

আবুধাবি, শারজাহ, আজমান, উম্মুল আল কোওয়াইন, রস আল খাইমাহ এবং ফুজাইরাহ থেকে ভিসাপ্রাপ্ত সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দাদের সংযুক্ত আরব আমিরাতে ভ্রমণের অনুমতি পেতে আইসিএর স্মার্ট চ্যানেলগুলোতে নিবন্ধন করতে হবে। তবে আবুধাবি বা সংযুক্ত আরব আমিরাতের অন্য কোনও বিমানবন্দরে আগত সমস্ত যাত্রীদের জন্য কোভিড-১৯ এর পিসিআর পরীক্ষাসহ অন্যান্য সমস্ত ভ্রমণ প্রয়োজনীয়তা বাধ্যতামূলক থাকছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবুধাবি


আরও
আরও পড়ুন