Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ : আহত-৭

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৬:২৩ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের আগমনী বাজার এলাকায় দুইটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে শামসুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে অপর আরো ৭ যাত্রী। এরমধ্যে একজনের অবস্থা সংকটজনক। নিহত শামসুল ইসলাম উলিপুর উপজেলার ধরণিবাড়ি ইউনিয়নের মালতিবাড়ি গ্রামের মৃত: খলিলুর রহমানের পূত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা আহসান পরিবহনের সাথে কুড়িগ্রাম থেকে ঢাকাগামি অজয় পরিবহনের কাঁঠালবাড়ির আগমনি বাজার এলাকায় মুখোমূখি সংঘর্ষ ঘটে। এতে ৮ যাত্রী আহত হয়। আহতদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় শামসুল ইসলামসহ গুরুতর আহত আরো একজন যাত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হলে পথিমধ্যে শামসুল হকের মৃত্যু হয়।
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেদওয়ান ফেরদৌস সজীব জানান, দুটি যাত্রীবাহি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত ৮যাত্রীকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে ৭জন পুরুষ ও একজন নারী। দুজনের অবস্থা সংকটজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, আহতদের মধ্যে শামসুল ইসলাম নামে একজন মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন