Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

খুলনায় অস্ত্রের মুখে ব‌্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৭:১৯ পিএম

খুলনা মহানগরীতে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব‌্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

আজ ব‌ুধবার দুপুরে খুলনা জিলা স্কুলের পাশের সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
ভুক্তভোগীরা জানান, খুলনার মডার্ণ সি-ফুড অ‌ফিসের ১৪ লাখ টাকা দুপুর ৩টার দিকে ব‌্যাংক থেকে তুলে ফেরার সময় জিলা স্কুলের পাশের সড়কে পৌঁছালে একটি মোটরসাইকেলে ২ জন দুর্বৃত্ত এসে গা‌ড়ির পথ আটকায়। এরপর আ‌গ্নেয়াস্ত্র তাক করে গা‌ড়িতে থাকা ১৪ লাখ টাকা ছিনতাই করে দুর্বৃত্তরা। টাকা নিয়ে তারা দ্রুত স্থান ত‌্যাগ করে। ছিনতাইয়ের সময়ে গাড়িতে খুলনার মডার্ণ সি-ফুডের ম‌্যানেজার ও কর্মচারীরা ছিলেন।

এ বিষয়ে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, টাকা ছিনতাইয়ের ঘটনায় এখনো লি‌খিত অ‌ভিযোগ পাই‌নি। তবে মৌ‌খিকভাবে জানার পরে ঘটনাস্থল থেকে সি‌সি ক‌্যামেরার ফুটেজ সংগ্রহ ও পরীক্ষার চেষ্টা চলছে। ফুটেজ পাওয়া গেলে ছিনতাইকারীদের শনাক্ত করা সহজ হবে। তবে সড়কের অ‌ধিকাংশ সি‌সি ক‌্যামেরার সংযোগ বি‌চ্ছিন্ন।

উল্লেখ‌্য, ছিনতাইয়ের পরে দুর্বৃত্তরা যে সড়কটি দিয়ে পা‌লিয়ে যায় সেই সড়কে পু‌লিশ সুপারের বাসভবন, জেলা প্রশাসকের বাসভবন, রেঞ্জ ডিআই‌জির বাসভবন, বিভাগীয় ক‌মিশনারের বাসভবন, জেলা ও দায়রা জজের বাসভবন, খুলনার আদালত পাড়া, জেলা প্রশাসন ভবন, অ‌ফিসার্স ক্লাব, জেলা স্টে‌ডিয়‌ামসহ আরো গুরুত্বপূর্ণ সরকা‌রি অ‌ফিস অব‌স্থিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

১০ ফেব্রুয়ারি, ২০২০
৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ