Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোমারে পুকুরে পড়ে দুই শিশুর মৃত্যু

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৭:২৬ পিএম

নীলফামারীর ডোমারে নানা বাড়ী বেড়াতে এসে পুকুরের পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের ৮নং ওয়ার্ড ঘোনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো সোনারায় ইউনিয়নের চাকধাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে সাইমা ইসলাম(৫) ও একই গ্রামের মোঃ সুমন রহমানের মেয়ে সুমনা(৬)। সম্পর্কে তারা খালাতো বোন।

স্থানীয়রা জানায়, সোনারায় ইউনিয়নের হরিহরা ঘোনপাড়া গ্রামের আব্দুর রহিমের বাড়ীতে ঈদ উপলক্ষে বেড়াতে আসেন মেয়ে,দুই মেয়ে জামাই, ও নাতনিরা। বুধবার দুপুর ১২টার রহিমের দুই নাতনি সাইমা ইসলাম ও সুমনা বাড়ীর পাশ্ববর্তী পুকুর ধারে খেলা করছিলো। এক পর্যায়ে সকলের অজান্তে দুইজনেই পুকুরে পড়ে ডুবে যায়। অনেক খুজাঁখুঁজির পর দুপুর ২টার দিকে পুকুরে তাদের মৃত্যু দেহ ভেসে উঠে।

সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ