Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের স্থান নেই: নিখিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৭:৩৫ পিএম

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, যুবলীগে কোন চাঁদাবাজ-সন্ত্রাসীদের স্থান নেই। ১৫ ও ২১ আগস্টকে ঘিরে যদি কেউ যুবলীগের নাম ব্যবহার করে কারো নিকট হইতে চাঁদা দাবী করে, তাহলে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করার জন্য অনুরোধ জানান তিনি।

আজ বুধবার বাদ আসর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে কোরআনখানী, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ্য ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণকালে এসব কথা বলেন তিনি।

নিখিল আরো বলেন, আগস্ট মাস আসলেই বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত হন। তিনি যুবলীগের প্রতিটি নেতা-কর্মীদের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, যুবলীগ ঢাকা দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, আল-আমিন, জহির উদ্দিন খসরু, মোহাম্মদ আলী মিন্টু, রওশন জামির রানা, এন আই আহমেদ সৈকত, মশিউর রহমান চপল, ইঞ্জিঃ মুক্তার চৌধুরী কামাল, গোলাম কিবরিয়া শামীম, যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গাজী মাজহারুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, সহ-সম্পাদক মোঃ নাসির সাঈদ হাসান শিশির, সদস্য গোলাম মোস্তফা, এম আর মিঠু, যুবলীগ নেতা- রাজু আহমেদ মিরান, অলিউর রহমান অলি, হরে কৃষ্ণ বৈদ্য কৃষ্ণ, এবিএম আরিফ, আবুল হাসান, ইঞ্জিঃ শামীম খান।



 

Show all comments
  • Syed ১২ আগস্ট, ২০২০, ৮:০৪ পিএম says : 0
    হেডলাইনটা মনে হয় পত্রিকার রিপোর্টার সাহেব ভুল লিখে ফেলেছেন !!! আমার মনে হয় সঠিক হেডলাইন হওয়া উচিত ছিল: "যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসী না হলে স্থান নেই"
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখিল
আরও পড়ুন